জকিগঞ্জে সাংবাদিকদের সকল কর্মসূচি প্রত্যাহার: জটিলতা নিরসন

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা শাদমান সাকিবের সাথে নাগরিক সেবা প্রদানকে কেন্দ্র করে জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী ও যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালীর মধ্যে পাল্টাপাল্টি জিডিসহ সৃষ্ট জটিলতা সম্মানজনকভাবে নিস্পত্তি হয়েছে। সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজন কুমার সিংহ ও জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের মধ্যস্থতায় বিষয়টি নিস্পত্তি হয়।

এ সময় প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সভাপতি আবুল খায়ের চৌধুরী, সহ সভাপতি এখলাছুর রহমান, সাবেক সহ সভাপতি এম আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধক্ষ এনামুল হক মুন্না, প্রচার সম্পাদক কেএম মামুন, সদস্য রিপন আহমদ, আল হাছিব তাপাদার, মোরশেদ আলম লস্কর ও সিলেট মিররের প্রতিনিধি ওমর ফারুক, জকিগঞ্জ টিভির আব্দুল মুকিত প্রমূখ।

অপরদিকে সৃষ্ট জটিলতা সম্মানজনক নিষ্পত্তির হওয়ায় নাগরিক সমাজ ও জকিগঞ্জ প্রেসক্লাব কর্তৃক মঙ্গলবারের মানববন্ধন কর্মসুচীসহ সকল কর্মসুচী বাতিল করা হয়েছে।

জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী বলেন, কারো সাথে প্রেসক্লাবের ব্যক্তিগত কোন বিরোধ নেই। নাগরিকরা সেবা নিতে এসে হয়রানীর শিকার না হয় সেই লক্ষ্যকেই সামনে রেখে কাজ করে যাচ্ছে জকিগঞ্জ প্রেসক্লাব।

নির্বাচন কর্মকর্তা শাদমান সাকীব জকিগঞ্জে যোগদানের পর তার অফিসে নাগরিক সেবার বিভিন্ন ইতিবাচক তুলে ধরে বলেন, ভুলবুঝাবুঝির কারণে কিছু অপ্রীতিকর ঘটনার সৃষ্টি হয়েছে। জকিগঞ্জের নাগরিকরা তার অফিসে যাতে হয়রানীর শিকার না হয় সে দিকে তিনি অধিক গুরুত্ব দিবেন। যে আইডি কার্ড নিয়ে সমস্যার সৃষ্টি হয়েছে তা আগামী ১০ দিনের মধ্যে সমাধান করে দিবেন বলে জানান।

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের বলেন, জকিগঞ্জের উন্নয়নে উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, বিভিন্ন দপ্তর ও সাংবাদিকবৃন্দ একযোগে কাজ করে যাচ্ছে, যা সত্যিই বিরল। এই সুন্দর পরিবেশ যাতে বজায় থাকে সেই লক্ষ্যকে সামনে রেখেই সকলকে কাজ করতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজন কুমার সিংহ বলেন, জকিগঞ্জের উন্নয়ন ও নাগরিক সেবাই আমাদের লক্ষ্য হওয়া উচিত। কোন নাগরিকই যেন সেবা নিতে এসে কটু কথার শিকার না হয়। তিনি সকলের সহযোগিতায় জকিগঞ্জের উন্নয়নে ভেদাভেদ ভুলে সবাই একসাথে কাজ করতে তিনি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর